শুভ কামনা ছন্দ


আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা".. 

ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবন যেনো সুখের সাগরে ভাসে । এই কামনা করি বিধাতার কাছে । 

শীতের চাঁদনি রাতে,পিঠা বানাও তুমি তাতে। 

ফুলে ফুলে ভরে যাকতোমার ভুবন।রংধনুর মত সাত রঙেরাঙুক তোমার জীবন।দুঃখ-কষ্ট গুলো হারিয়ে যাকদূর অজানার দেশে।তোমার জীবন যেনসুখের স্বর্গে ভাসে।এই কামনা করি আমিবিধাতার কাছে। 

তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার জীবন থমকে দাড়িয়েছে____ এমন তো কথা ছিলো না তবে কেনো তুমি আমার সাথে এমন করলে? জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না____ তবু ও বলবো ভালো থেকো____ 

দুখের বোঝা আমার ঘারে চাপিয়ে দিয়ে তুমি যদি সুখী হতে পারো তবে সুখে থেকো____ আমি তোমার সুখ দেখতে চাই____ 

গ্রীসের আনারকলি, র্বষার অনজলী,শরতের গীতালি, হেমন্তের মিতালী,শীতের পিঠা পুলি, বসন্তের ফুল কলি,এমনি করে ভরে যাক জীবনের সবপাতা গুলি। 

তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার জীবন থমকে দাড়িয়েছে, এমন তো কথা ছিলো না তবে কেনো তুমি আমার সাথে এমন করলে? জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না, তবু ও বলবো ভালো থেকো । 

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা".... 

যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।