মনে পরার ছন্দ


1) ফুল তো বাগানের তবে হাতে কেনো? চাঁদ তো আকাশে তবে জলে কেনো? জল তো সাগরে, তবে চোখে কেনো? মন তো আমার তবে বার বার তোমাকে মনে পরে কেনো? 

2) একটু খানি শোন একটু আমায় জানো.. একটু খবর নিয়ো,, একটু যখন একা, একটু দিয়ো দেখা,, একটু নিয়ো খোঁজ Sms দিয়ো রোজ 

3) প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা। হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। তুমি হীনা নিঃশ্ব লাগে নিজেকে। শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে। 

4) আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋন,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না...... 

5) মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥ 

6) এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন! আমার হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি..... ___আই মিসস ইউ 

7) যখন তোমাকে খুব মিস করি,, তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি.. জানি সেখানে তোমাকে দেখব না.. কিন্তূ এই ভেবে শান্তনা পাই যে,, দুজনে এক আকাশের নিচেই তো আছি.... 

8) আনমনে ভাবতে থাকি,, কোথায় যেন হারিয়ে যাই। তখন তোমাকে কাছে পাবার বাসনা খুব তীব্র হয়। 

9) মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে ... এতটা miss করি তোমাকে ... আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে ,, তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি.... I miss U 

10) গোলাপকে ছিড়তে গেলে কাঁটা লাগে হাতে, মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে. I miss you. 

11) তোমার হারানো srity আমাকে এখনো কাঁদায়, কেন চলে গেলে আমাকে ছেড়ে, তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, কিন্তু তোমাকে ভুলতে পারি নাই... I miss u 

12) তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা? তুমি কি শুনতে পাও আমার সপ্ন ভাঙ্গার কান্না? যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U______ 

13) টিপ টিপ বৃস্টি পরছে অঝোরে আজ সারা দিন ধরে____ বিসন্ন ভাবনায় কাটে না সময়, তাকে শুধু মনে পরে____